সিলেক্ট প্লাস শ্যাম্পুর উপকারিতা

বন্ধুরা, শিরোনাম দেখে প্রথমেই আপনাদের মাথায় একটা প্রশ্ন আসবে বাজারে এত ধরনের শ্যাম্পু থাকতে কেন সিলেক্ট প্লাস শ্যাম্পু নিয়ে আজকে আলোচনা করতে যাচ্ছি?????

বিষয়টা একটু পরেই ক্লিয়ার হয়ে যাবে, যখন আপনি আমার আজকের এই প্রতিবেদনটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

একটা ছেলে বা মেয়ে তাদের সৌন্দর্য প্রদর্শন করতে গিয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি থাকে সেটা হচ্ছে  ত্বক এবং চুল। বর্তমানে পুরুষ বা মহিলা সৌন্দর্য প্রদর্শনীর দিক দিয়ে পিছিয়ে নেই। ত্বকের যত্নে যেরকম এগিয়ে যাচ্ছে, ঠিক চুলের যত্নে তার চেয়ে কম এগিয়ে নেই। তাই আজকে আমি আলোচনা করতে যাচ্ছি চুলের যত্নে সিলেক্ট প্লাস শ্যাম্পুর উপকারিতা কি????

চুলের যত্নে সিলেক্ট প্লাস শ্যাম্পুর উপকারিতাঃ

বন্ধুরা, চুলের যত্নে বাজারে এত ধরনের শ্যাম্পু থাকতে কেন সিলেক্ট প্লাস শ্যাম্পু আমরা সিলেক্ট করেছি, সে সম্পর্কে ধারণাটা আপনাদের দিচ্ছি।

কারণ বর্তমান বাজারে প্রসাধনীর ক্ষেত্রে যে ব্রান্ড গুলো নিজেদের অস্তিত্ব খুবই বিশ্বস্ততার সাথে ধরে রেখেছে তার মধ্যে অন্যতম হচ্ছে স্কয়ার কোম্পানি। সিলেক্ট প্লাস শ্যাম্পু স্কয়ার কোম্পানির একটি পণ্য।  তাই অতি বিশ্বস্ততার সাথে আপনি আপনার চুলের সৌন্দর্য রক্ষায় এই শ্যাম্পু ব্যবহার করতে পারেন। 

কেন আপনি সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার করবেনঃ

প্রসাধনীর বাজারে এত শ্যাম্পু থাকার পরেও কেন আপনি সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার করবেন, তার অন্যতম কারণ হচ্ছে বাংলাদেশের মধ্যে এটিই একমাত্র শ্যাম্পু যেটা ডাক্তাররা সাজেস্ট করে থাকে,  চুল পড়া বন্ধে এবং খুশকি দূর করার ক্ষেত্রে।

এছাড়া ও সিলেক্ট প্লাস শ্যাম্পুর মধ্যে রয়েছে এমন একটি উপাদান যা একবার ব্যবহারে আপনি পার্থক্য বুঝে ফেলতে পারেন।

যেভাবে সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার করলে উপকার পাবেনঃ

সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার করার জন্য প্রথমেই আপনার চুল অবশ্যই পানি দিয়ে ভেজাতে হবে। এরপর ভেজা চুলে পরিমাণমতো সিলেক্ট প্লাস শ্যাম্পু নিয়ে ভালভাবে মাসাজ করতে হবে। চুলের প্রত্যেকটা গোড়ায় যাতে সিলেক্ট প্লাস শ্যাম্পু পৌঁছাতে পারে ঠিক সেভাবে মাথার স্কাল্পে ভালো করে ম্যাসাজ করতে হবে।

মিনিমাম চার থেকে পাঁচ মিনিট রাখার পর চুল ভালোভাবে পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে। ঠিক এভাবেই যদি আপনি সপ্তাহে তিনবার চুলে সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার করতে পারেন, তাহলে নিশ্চয়তা দিয়ে বলা যায় আপনার মাথার খুশকি এক সপ্তাহের মধ্যে দূর হয়ে যাবে।

চুল পড়া রোধ করতে সিলেক্ট প্লাস শ্যাম্পু উপকারিতাঃ

সিলেক্ট প্লাস শ্যাম্পুর মধ্যে রয়েছে ১.৯৯% কেটোকোনাজল। যা আমাদের চুলের গোড়া থেকে খুশকি দূর করে চুল গোড়া থেকে শক্ত করতে কাজ করে থাকে। ফলে চুল পরা এক সপ্তাহের মধ্যে কমে যায়।  তাই চুল পড়া রোধ করতে চোখ বন্ধ করে সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার করুন নিয়মিত। 

সাবধানতাঃ যেকোনো শ্যাম্পু চোখের জন্য ক্ষতিকর। তাই শ্যাম্পু ব্যবহার করার সময় সতর্কতার সাথে ব্যবহার করবেন। এবং সপ্তাহে তিনবারের বেশি সিলেক্ট প্লাস শ্যাম্পু ব্যবহার না করাই ভালো।

সুতরাং বন্ধুরা, আশাকরি বুঝতে পেরেছেন কেন সিলেক্ট প্লাস শ্যাম্পু আমাদের চুলের জন্য এত বেশি উপকারী। তাই চুলের উপকারিতার কথা ভেবে সিলেক্ট প্লাস শ্যাম্পু সব সময় নিজের কাছে রাখার চেষ্টা করুন।

 

 

 

 

 

Leave a Comment